ফিল্যান্সিং ক্যারিয়ারে যেভাবে বারবার ব্যার্থ হবেন।।

আপনি যেভাবে ব্যার্থ হতে পারেন আপনার ফ্রিল্যান্সিং ক্যারিয়ারে।

অনলাইনে সার্চ করলে ফ্রিল্যান্সিং এ সফলতার হাজারো গল্প আপনি পেয়ে যাবেন। মোটিভেশন পাবেন। কিন্তু আমি আজ আপনাদের জানাবো কিভাবে আপনি অসফল হতে পারবেন সে সম্পর্কে। কি লেখাটা দেখে হাসি পাচ্ছে.? হাসিটা বন্ধ করে পড়ুন।।

ব্যার্থ হবার প্রথম উপায়

কোনকিছু চিন্তা করা বাদ দিন ইউটিউবে ২/৩টা ভিডিও দেখুন তারপর মার্কেটপ্লেসে একটা একাউন্ট খুলে ফেলুন, তারপর একটা অপরিপক্ব হাতে কয়েকটা সার্ভিসের গিগ তুলুন ব্যাস আপনি এখন একজন বড় ফ্রিল্যান্সার। তারপর অনলাইনে একটিভ থাকুন। কাজ পেলেতো ইউটিউব আছে প্রাকটিস করার কি দরকার কাজ পেলে দেখা যাবে ভাবতে থাকুন ব্যাস এতটুকু করলেই পৃথিবীর যত বড় বড় ফ্রিল্যান্সার আছে তাদের নিয়ে বসে মিটিং করলেও আপনার ব্যার্থতা ঠেকাতে পারবে না কেউ।

ব্যার্থ হবার দ্বীতিয় কার্যকরী উপায়-

গিগ বা সাভির্স তোলা হয়ে গেছে কিন্তু কাজ আসছে না সমস্যা নেই সারাদিন তো একটিভ আছি দেখি কোন গিগ গুলায় কাজ আছে। তারপর পুরো নিজের ক্রিয়েটিভিটি দেখায় ১০০% কপি করি ব্যাস কাজ শেষ এবার অর্ডার না এসে যাবে কোথায়.? নিশ্চিত থাকুন আপনার ব্যার্থতা কেউ ঠেকাতে পারবে না। আপনি ব্যার্থ হবার সফলতা অর্জন করবেন করবেনই।।

তৃতীয় কার্যকরী উপায়-

যেহুতু আপনি বর্তমানে একজন বড় মাপের ফ্রিল্যান্সার স্বাভাবিক ভাবেই মারাদিন অনলাইনে থাকেন মানে ফেসবুকে আিনার ব্যাপক এক্টিভিটি অন্য যারা আয় করে স্কিনশর্টদিচ্ছে তাদের অভিনন্দন জানাতে আপনার সময় শেষ নিশ্চিত থাকুন আপনার ব্যার্থতা কেউ ঠেকাতে পারবে না। সে যেই আসুক না কেনো.?

ব্যার্থ হবার চতুর্থ কার্যকরী উপায়-

আপনি যেহুতু ফেসবুকে সময় দিচ্ছেন বিভিন্ন বিষয়ের স্কিনশর্ট দেখছেন হঠাৎ আপনার মনে হলো এই কাজটার প্রাইজতো অনেক বেশি ব্যাস গিগ তুলে ফেললেন এবার আর আপনাকে পায় কে.? কিংবা আপনি ডিজিটাল মার্কেটিং এ আছেন ব্যাস সুইচ করে ওয়েভ ডিজাইনার হয়ে গেলেন আপনার ব্যার্থ হবার পথে কেউ আপনাকে অসফল করতে চাইলেও পারবে না।

ব্যার্থ হবার পঞ্চম কার্যকরী উপায়-

এতবার বূার্থ হবার পরে আপনি একজন টপ ট্রেইনারের কাছে গেলেন কাজ শিখছেন ব্যাস আপনাকে পায় কে আর.? ট্রেইনার আপনাকে সব দেখাচ্ছে কিন্তু ওই যে ট্রেইনার সাহেব ভুল করে ভিডিও সাপোর্ট দিচ্ছে কি দরকার পরে দেখবো এটা কোন ব্যাপার আপনি সফল ভাবে আরো একবার ব্যার্থ হবে নিশ্চিত থাকুন।

এভাবে চলতে থাকুন নিশ্চিত থাকুন ষষ্ঠ সপ্তম ও পরের উপায় গুলো আপনিই জেনে যাবেন।

ধন্যবাদ
মিনহাজ মিজান।।

dvdv – 00042 strut [ Joseph Delaney, Al/ice/ex & Aro Archive ]

DVDV – 00042 STRUT [ JOSEPH DELANEY, AL/ICE/EX & ARO ARCHIVE ]

“Filmmaker Joseph Delaney offers up this earthy collaboration with performance artist and Butoh dancer Al/ice/ex Donaghy, featuring pieces from Comme des Garçons, Issey Miyake and Yohji Yamamoto supplied by fashion archive Aro Archive. The film’s original score was written and performed by dvdv” – Nowness This score turned out to be the first track on her second upcoming album “what is the opposite of ambivalence”

Fiverr Adobe Illustrator Skills Test With Answers 2021-Colosikhibd

How to get fiverr adobe photoshop skill test questions and Answers 2021 – 100% pass. top 10%- Fiverr exam score

Did you looking fiverr adobe photoshop skill test questions and Answers 2021?

I think you are a freelancer and your service area is graphics design and interested to sell your service on fiverr marketplace and want to know how to pass  adobe photoshop skill test Fiverr 2021, that’s why you click this article. I must say, you are in right blog.

So don’t wait check all question and answer. since our other skill test question and answer If you are interested then check all. If you like then share our post.

Fiverr Adobe Photoshop Skill test Answer 2020-colosikhibd

Fiverr SEO Skill Test Questions and Answers 2020

Fiverr Virtual Assistant Skill Test Full Solved Answer 10 on 10.

Fiverr Basic English skill test answer 2020

Fiverr Adobe Illustrator Skills Test

রেডিট মার্কেটিং কি? আমরা কেন রেডিট মার্কেটিং করবো?

রেডিট মার্কেটিং কি? আমরা কেন রেডিট মার্কেটিং করবো?  আর কিভাবে আমরা  রেডিট মার্কেটিং করবো আজ সে সম্পর্কেই আমাদের আয়োজন।

ওয়েবসাইটে ভিজিটর নিয়ে আসার জন্য রেডিট একটি অন্যতম উপায়। এই রেডিট আমাদের ওয়েব ২.০ ব্যাকলিংক সাইট। বা মাইক্রোব্লগিং সাইট। এটা মূলত ইউএস ভিজিটর নিয়ে আসার জন্য মার্কেটারদের স্বর্গ। সুতরাং আপনি যদি আপনার ওয়েব সাইটে কোয়ালিটি ভিজিটর নিয়ে আসতে চান তাহলে রেডিট আপনার জন্য মার্কেটিং এর  একটি প্রধান মাধ্যম। 

রেডিট কি (what is reddit)?

Products

PRODUCT NAMEPLAYSTATION®4 PROPRODUCT CODECUH-7000 SERIESMAIN PROCESSORSINGLE-CHIP CUSTOM PROCESSORCPU: X86-64 AMD “JAGUAR”, 8 CORESGPU: 4.20 TFLOPS, AMD RADEON™ BASED GRAPHICS ENGINEMEMORYGDDR5 8GBSTORAGE SIZE*1TBEXTERNAL DIMENSIONSAPPROX. 295×55×327 MM (WIDTH × HEIGHT × LENGTH) (EXCLUDES LARGEST PROJECTION)MASSAPPROX. 3.3 KGBD/ DVD DRIVE(READ ONLYBD × 6 CAVDVD × 8 CAVINPUT/ OUTPUTSUPER-SPEED USB (USB 3.1 GEN.1) PORT × 3AUX PORT × 1NETWORKINGETHERNET (10BASE-T, 100BASE-TX, 1000BASE-T)×1IEEE 802.11 A/B/G/N/ACBLUETOOTH® 4.0 (LE)POWERAC 100-240V, 50/60HZPOWER CONSUMPTIONMAX. 310WOPERATING TEMPERATURE5ºC – 35ºCAV OUTPUTHDMI™ OUT PORT (SUPPORTS 4K/HDR)DIGITAL OUT (OPTICAL) PORT

ডিজিটাল মার্কেটিং কি.? কেন করবো ডিজিটাল মার্কেটিং.?

ডিজিটাল মার্কেটিং কি.?  এটা একটা কমন প্রশ্ন কেন কি কারনে আর কিভাবে আমরা  ডিজিটাল মার্কেটিং করবো আজ সে সম্পর্কেই আমাদের আয়োজন। ডিজিটাল মাকের্টিং কি তা জানার পূর্বে আমাদের জানা দরকার আসলে মার্কেটিং বিষয়টা কি.? 

মাকের্টিং কি.? (What is Marketing.?)

সহজ কথায় কোন পন্য বা সেবা তার ভোক্তা বা গ্রাহকের সামনে প্রচরনার মাধ্যমে ভোক্তার কাছে বিপনন করার প্রক্রিয়া কে আমরা মার্কেটিং বলতে পারি। উদাহারন স্বরূপ আপনার পন্য সাবান ধরে নিলাম নাম (ক) এখন এই সাবানটিকে গ্রাহকের কাছে বিক্রয় করার জন্য বা ভোক্তাকে ক্রয় করার জন্য আকৃষ্ট করে বিক্রয় করাটাই হলো মার্কেটিং।

(১) ট্রেডিশনাল মার্কেটিং বা প্রথাগত মার্কেটিং।

(২) ডিজিটাল মার্কেটিং (Digital marketing)

Fiverr Virtual Assistant Skill Test Full Solved Answer 10 on 10.

Virtual Assistant Skills Test Fiverr 2020

We made and solved Fiverr Virtual Assistant Skill Test. It’s help you to got Success Your Fiverr or Up work test. I will try to easier all skill test. Keep reading and pass all exam on Fiverr or up work . Now you don’t have to prepare virtual assistant exam and don’t need to wait, you can tackle Fiverr exams certifications in no time. Test with top positions and high score Guaranteed.

টুইটার কি (what is twitter)?

টুইটার মার্কেটিং আসলে  কি.? চলুন এবার জানা যাক টুইটার মার্কেটিং বিষয়টা কি সে সম্পর্কে.? 

টুইটার মার্কেটিং এ গুরুত্বপূর্ন গাইডলাইন সমূহ

১/প্রোফাইল কাষ্টমাইজেশন
২/টুলস এর সঠিক ব্যাবহার 
৩/টুইটার সার্চ
৪/হ্যাশট্যাগ রিসার্চ
৫/ফলোয়ারস
৬/মজাদার টুইট তৈরি
৭/এ্যাডভারটাইজিং
৮/টুইটার লিষ্ট
৯/টুইটার ট্রেন্ডস 

ব্রাজিল দলে নেইমার কেন, পিএসজির চোখ রাঙানি

চোট পেয়ে এখন মাঠের বাইরে নেইমার। তবু কথা থেমে নেই। বিশ্বকাপ বাছাইয়ে ব্রাজিলের হয়ে নেইমারের খেলা উচিত হবে কি না, তা নিয়ে চলছে তর্ক–বিতর্ক। ব্রাজিলিয়ান তারকার ক্লাব পিএসজির কোচ টমাস টুখেল পরিষ্কার জানিয়ে দিয়েছেন, নেইমার যেহেতু চোটে পড়েছেন, এমন পরিস্থিতিতে দেশের হয়ে খেলা তাঁর ঠিক হবে না। এটি বাজে বার্তা দেবে সবাইকে। টুখেল মনে করেন, চোট পাওয়ার পরও নেইমার খেললে সেটির অর্থ হলো তাঁর চোট নেই।

এদিকে ব্রাজিলিয়ান ফুটবল কনফেডারেশন (সিবিএফ) থেকে জানানো হয়েছে, ১৩ নভেম্বর ভেনেজুয়েলার বিপক্ষে ম্যাচটা খেলতে পারবেন না নেইমার। কিন্তু তিনি দলের সঙ্গে থাকবেন। চার দিন পর উরুগুয়ের বিপক্ষে ম্যাচ—নেইমার এ ম্যাচটা খেলতে পারবেন কি না, তা নিশ্চিত হতেই পিএসজি তারকাকে জাতীয় দলের সঙ্গে রাখা হবে।

ডিজিটাল মার্কেটিং কি.?

ডিজিটাল মার্কেটিং কি.?  এটা একটা কমন প্রশ্ন কেন কি কারনে আর কিভাবে আমরা  ডিজিটাল মার্কেটিং করবো আজ সে সম্পর্কেই আমাদের আয়োজন। ডিজিটাল মাকের্টিং কি তা জানার পূর্বে আমাদের জানা দরকার আসলে মার্কেটিং বিষয়টা কি.? 

মাকের্টিং কি.? (What is Marketing.?)

সহজ কথায় কোন পন্য বা সেবা তার ভোক্তা বা গ্রাহকের সামনে প্রচরনার মাধ্যমে ভোক্তার কাছে বিপনন করার প্রক্রিয়া কে আমরা মার্কেটিং বলতে পারি। উদাহারন স্বরূপ আপনার পন্য সাবান ধরে নিলাম নাম (ক) এখন এই সাবানটিকে গ্রাহকের কাছে বিক্রয় করার জন্য বা ভোক্তাকে ক্রয় করার জন্য আকৃষ্ট করে বিক্রয় করাটাই হলো মার্কেটিং।

ফাইভারে নতুন সেলার কাজ পাবে ৩ দিনেই

ফাইভারে নতুন প্রোফাইল এবং গিগ তৈরি করে পাবলিশ করার পর সেটা সার্চ লিস্টে শো করতে কম বেশি সর্বোচ্চ ৭২ ঘণ্টা সময় লাগে। তবে ভাগ্য ভাল হলে অনেকের টা সাথে সাথেই সার্চ রেজাল্টে চলে আসে। সার্চ রেজাল্টে আসার পর সেটা রেঙ্কিং ঠিক করা এবং সেখান থেকে প্রথম অর্ডার পাওয়ার জন্য একটু বেশিই অপেক্ষা করা লাগে। কারো জন্য সেই অপেক্ষা ১-২ দিন, কারো ১০-১৫ দিন বা কারো হয়তো ৬ মাসের বেশি। সব কিছু আপনার ভাগ্য এবং পারিপার্শ্বিক অন্যান্য বিষয় মিলে বিবেচিত হয়।

আমার কাছে এটা ফালতু একটা বিষয় মনে হয়। আমি নিজে এরকম বায়ার রিকুয়েস্ট পেলে Apply করার পর যদি দেখি সে একজন নতুন সেলার, আমি তার আইডিতে রিপোর্ট মেরে দেই।

ফাইভারে নতুন সেলার কাজ 

Are You know Importents Of Youtube Channel?

If you want to grow a YouTube channel around your personality, then it’s totally fine to use your name as the YouTube channel name. There are a lot of successful YouTubers who do this.

YouTube Channel Name

Choosing a channel name can be stressful. I should know, I remember spending hours at a friends with myself and him trying to come up with a name for my YouTube channel only to find myself leaving with nothing and a huge headache.

Remember there is no science to it when it comes to how to come up with a brand name for your channel because in the end if you feel good about it that is what matters the most.

History Culture Unknow Etc

Design a site like this with WordPress.com
Get started